October 11, 2024, 6:23 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত, ছিলেন মিমিও

নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত, ছিলেন মিমিও

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

লোকসভায় শপথের দিন উপস্থিত থাকতে পারেননি। সে সময় বিয়ের জন্য তুরস্কের বোদরুমে গিয়েছিলেন বসিরহাট কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।

রোববার ভোররাতে কলকাতায় পৌঁছানোর পর গতকাল মঙ্গলবার সকালে লোকসভায় শপথ গ্রহণ করলেন নুসরাত জাহান। অপরদিকে ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে উপস্থিত থাকতে গিয়ে শপথের দিন উপস্থিত থাকতে পারেননি যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীও। সে কারণে দু’জনেই গতকাল মঙ্গলবার লোকসভায় শপথ নিয়েছেন। বিয়ের পর প্রথমবার সংসদে পা রেখেছেন নুসরাত। সে কারণে একেবারে নববধূর সাজেই লোকসভায় পৌঁছান তিনি। সে সময় তার পরনে ছিল বেগুনি পাড়ের সাদা লিনেন শাড়ি। হাত ভর্তি মেহেদি আর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। অন্যদিকে মিমি পরেছিলেন সাদা সালোয়ার কামিজ। শপথ গ্রহণের অনুষ্ঠানে উপস্থিত না থেকে বিয়ে করতে যাওয়ায় সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রোলের শিকার হতে হয়েছে নুসরাতকে। শুধু তাই নয়, যখন তার কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালিতে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়েছে তখনও সেখানে উপস্থিত থাকেননি এই জনপ্রিয় নায়িকা। বরং দূরে থেকেই টুইট করেছিলেন তিনি। শহরের কোলাহল নয়, বরং কলকাতা থেকে ৫ হাজার ৯৮৯ কিলোমিটার দূরে তুরস্কের বোদরুম শহরে বিয়ে করেছেন নুসরাত। দীর্ঘদিনের বন্ধু নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয়েছে নুসরাতের।

Share Button

     এ জাতীয় আরো খবর